১৮ হাজার ব্যাগ রক্ত দেওয়ায় সম্মাননা পেল ‘উই ফর ইউ’

by glmmostofa@gmail.com

নোয়াখালী প্রতিনিধি।।

বেসরকারি রক্তদানকারী সামাজিক সংগঠন ‘উই ফর ইউ’র ১৫তম বর্ষে পদার্পণ উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় স্বেচ্ছাসেবী মিলনমেলা ও রক্তদাতা সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে। সংগঠনটি এখন পর্যন্ত ১৮ হাজার ব্যাগ রক্ত দিয়েছে। যার ফলে সংগঠনটিকে সম্মাননা দেওয়া হয়
রোববার (৭ জুলাই) দুপুরে উপজেলার বসুরহাট বাজারের নির্ঝর কনভেনশন সেন্টারে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ইব্রাহীম মো. সায়েমের সভাপতিত্বে ও দাতা সদস্য ফরিদা ইয়াসমিন মুক্তার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম শরীফ চৌধুরী পিপুল।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার মুরাদ, সংগঠনের প্রতিষ্ঠাতা ফয়সাল মাহমুদ, সংগঠনের দাতা সদস্য বেলায়েত হোসেন বেলাল।
অনুষ্ঠানে সংগঠনের বিভিন্ন কর্মকাণ্ডের ওপর একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়। এছাড়া সংগঠনের ১৫তম বর্ষপূর্তি উপলক্ষে বাৎসরিক স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়। একই সঙ্গে রক্তদাতাদের সম্মাননা স্মারক দেওয়া হয়। শেষে মানবিক কাজে বিশেষ অবদান রাখায় বৃহত্তর নোয়াখালীর বেশ কিছু সংগঠনকে সম্মাননা দেওয়া হয়।
উল্লেখ, স্বেচ্ছাসেবী রক্তদানকারী সামাজিক সংগঠন উই ফর ইউ ২০১০ সালের ০৫ মে প্রতিষ্ঠা হয়। এরপর থেকে ১৮ হাজার ব্যাগ রক্তদানের মধ্য দিয়ে ১৫তম বর্ষে পদার্পণ করে। রক্তদান ছাড়াও সমাজের অসহায় হতদরিদ্রের পাশে দাঁড়ায় সংগঠনটি। মানুষের পাশে দাঁড়ানোয় বিভিন্ন সংস্থা থেকে একাধিকবার সম্মাননা পেয়েছে সংগঠনটি।

You may also like

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন নিউমার্কেট সিটি কমপ্লেক্স ৪৪/১, রহিম স্কয়ার

নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999
ইমেইল : news@pran24.com